FLIPKART SMARTPACK: একটি দুর্দান্ত অফার, যেখানে আপনি পাবেন নতুন স্মার্টফোনে 100% মানিব্যাক, জানুন সব কিছু

Sponsored | পাবলিশড অন 18 Jan 2021
FLIPKART SMARTPACK: একটি দুর্দান্ত অফার, যেখানে আপনি পাবেন নতুন স্মার্টফোনে 100% মানিব্যাক, জানুন সব কিছু

একটি স্মার্টফোন কেনা বা এইটা বলা যেতে পারে একটি স্মার্টফোন কেনা খুব সহজ এবং অনেকের পক্ষে এটি একটি বিশাল পরিমাণে একটি কাজের চুক্তিও রয়েছে তবে কারও কারও কাছে এটি ক্ষতির ডিল হতে পারে। আপনাদের বলে দি যে কোনও ব্যক্তি একটি স্মার্টফোন কিনে থাকেন সেটা ব্যবহারের জন্য অনেক পরিষেবা এবং অ্যাপের জন্য পেমেন্ট করেন। যখন কেউ নতুন স্মার্টফোন কেনার কথা ভাবেন, তখন সে তার পুরানো ফোন বাতিল করতে হয় বা সেটা কম দামে বিক্রি করতে হয়। তবে যদি এমন একটি উপায় হয় যেখানে আপনি পুরো দাম দিয়ে আপনার পুরোনো ফোনটি বিক্রি করতে পারেন এবং আপনি যে পরিষেবাগুলি এবং প্রিমিয়াম সাবস্ক্রিপশন ব্যবহার করছেন তাতে কীভাবে কিছুটা ছাড় পাওয়া যেতে পারে। এখন আপনি অবশ্যই ভাবছেন যে এটি কীভাবে ঘটতে পারে। এটা কি হতে পারে! হ্যাঁ, আপনি ঠিক শুনেছেন, এটা ঘটতে পারে। Flipkart এর কাছে Flipkart SmartPack মতো একটি সুবিধা রয়েছে। এটি 2021 সালে একটি স্মার্টফোন কেনার দুর্দান্ত উপায় বলা যেতে পারে, আসুন জেনে নেওয়া যাক ফ্লিপকার্ট স্মার্টপ্যাকটি কী?

Flipkart SmartPack কী?

Flipkart SmartPack-এর সাহায্যে আপনি আপনার স্মার্টফোন ব্যবহারের এক বছর পরে 100% মানিব্যাক পাবেন। তবে শুধু এটাই নয়, আপনি নামমাত্র ফিস দিয়ে কিছু সেরা সাবস্ক্রিপশনের সুবিধাও Flipkart এর এই অফারে পাওয়া যেতে পারে। অর্থাৎ আপনি কেবল নিজের নতুন ফোনটি উপভোগ করতে পারবেন না, পাশাপাশি আপনি অনেক প্রিমিয়াম পরিষেবাও উপভোগ করতে পারবেন। তবে আপনাকে এখানে একটি জিনিস মনে রাখতে হবে তা হল আপনার প্ল্যান শেষ হওয়ার পরে আপনি 100% মানিব্যাক পাবেন।

100% মানিব্যাক আসলে কী বোঝায়?

এই 100% মানিব্যাক এর মানে হল আপনি একটি স্মার্টফোন কিনতে যত টাকা খরচ করেন, সেটা পুরো টাকা আপনি পেয়ে যাবেন। অর্থাৎ পুরো 100% মানিব্যাক আপনি ফিরে পাবেন। এর পাশাপাশি এই টাকা সোজা আপনার ব্যাংক অ্যাকাউন্টে চলে আসবে। আপনাকে বলে দি যে যদি আপনার ফোন কাজের অবস্থায় থাকে এবং আপনার IMEI নম্বর স্ক্রিনে দেখা যায়, তবে এই ক্ষেত্রেও, ফ্লিপকার্ট আপনার কাছ থেকে এই ফোনটি নেবে।

কোন পরিষেবাগুলি Flipkart SmartPack এর অংশ?

Flipkart SmartPack এ পাওয়া সুবিধাগুলি সম্পর্কে যদি কথা বলি তবে বলে দি যে এখানে আপনি পাবেন Disney+Hotstar VIP, SonyLiv, Zee5, Eros Now, Cult.fit LIVE, Zomato, Gaana, Practo এবং আরও ফিচার। তবে এছাড়া আরও অনেক সুবিধা থাকছে এই Flipkart SmartPack-এ, যেখানে আপনি Flipkart এর কমপ্লিট মোবাইল প্রোটেকশন প্ল্যানের এক্সেস পাবেন। এর মাধ্যমে ফোনে স্ক্রিন ড্যামেজ, লিকুইড ড্যামেজ ইত্যাদি ঠিক করা যাবে।

Flipkart Smart Pack কীভাবে কাজ করে?

স্টেপ 1: ফ্লিপকার্টে গিয়ে আপনার পছন্দের যেকোন স্মার্টফোন নির্বাচন করুন।

স্টেপ 2: এখন আপনাকে 12 মাস বা 18 মাসের একটি ফ্লিপকার্ট স্মার্ট প্যাক পরিকল্পনা বেছে নিতে হবে।

স্টেপ 3: আপনাকে একই সাথে আপনার ফোনের জন্য অর্থ প্রদান করতে হবে তবে ফ্লিপকার্ট স্মার্টপ্যাক পরিষেবাগুলির জন্য আপনাকে প্রতি মাসে দিতে হবে। যদিও আপনি আপনার ডিভাইসের জন্যও ইএমআইতে অর্থ প্রদান করতে পারেন, তবে একটি উপায় আছে।

স্টেপ ৪: এখন আপনি যখন আপনার স্মার্টফোনটি আপনার পরিষেবাটি সমাপ্ত হওয়ার সময় 12 মাস বা 18 মাস কাজ করার শর্তে ফিরিয়ে দেন, তখন আপনি প্রতিটি ক্ষেত্রে মানিব্যাক পাবেন যা সরাসরি আপনার অ্যাকাউন্টে চলে যাবে।

প্রতি মাসে কত টাকা দিতে হবে?

ফ্লিপকার্ট স্মার্টপ্যাক তিনটি প্ল্যানে পাওয়া যাবে, যা আপনি গোল্ড, সিল্ভার এবং ব্রোঞ্জ এ থাকবে। আপনার সুবিধার্থে এবং আপনি সঠিকভাবে ব্যাখ্যা করার জন্য একটি টেবিল এখানে। যা আপনাকে সবকিছু সম্পর্কে তথ্য দিতে চলেছে। উদাহরণস্বরূপ, বা আপনি যে মনে মনে বলতে পারেন যে আপনি যে ফোনটি কিনতে যাচ্ছেন তার দাম 10,000 টাকার।

এখন এখানে তাদের পছন্দ অনুসারে, যে পরিষেবাগুলি তারা নিতে চায় সে অনুসারে তাদের যথাক্রমে প্রতি মাসে যথাক্রমে ৮9৯ রুপি, 9৯৯ রুপি বা 399 রুপী দিতে হবে। তবে এই দামে পরিবর্তনগুলিও সম্ভব। যারা সোনার পরিকল্পনা নিতে যাচ্ছেন তারা ১০০% টাকা ফেরত পাবেন, রৌপ্য বা ব্রোঞ্জের পরিকল্পনা নিয়ে যারা এগিয়ে যাচ্ছেন, তারা যথাক্রমে ৮০% এবং %০% মানিব্যাক পাবেন। তবে এখানে আরও একটি বিষয় মনে রাখবেন যে আপনি যখন সিওডি অর্থাৎ নগদ নগদ গ্রহণ করেন, তখন আপনাকে কেবল ডিজিটাল আকারে মাসিক অর্থ প্রদান করতে হবে।

ফ্লিপকার্ট স্মার্টপ্যাক পরিষেবা কবে থেকে শুরু?

এই পরিষেবাটি অর্থাৎ ফ্লিপকার্ট স্মার্টপ্যাক পরিষেবাটি 17 জানুয়ারী থেকে উপলব্ধ হয়ে গেছে। এই পরিষেবার মাধ্যমে আপনি Realme, POCO, Samsung, Xiaomi, Redmi, Motorola, Infinix, OPPO, Vivo  ইত্যাদির মতো সমস্ত মোবাইল ব্র্যান্ডের 100% মানিব্যাক নিতে পারবেন এখানে এটি বলা বাহুল্য নয় যে আপনি যদি এই নতুন বছরে একটি নতুন স্মার্টফোন কেনার বিষয়টি বিবেচনা করছেন তবে জিনিসগুলি আপনার জন্য খুব আকর্ষণীয় হতে চলেছে। এখানে ক্লিক করুন এবং ফ্লিপকার্ট স্মার্টপ্যাক পরিকল্পনা সম্পর্কে আরও তথ্য পান!

[স্পনসরড পোস্ট]

DMCA.com Protection Status