অ্যান্ড্রয়েড আর iOS য়ের জন্য দারুন কিছু গেম

অ্যান্ড্রয়েড আর iOS য়ের জন্য দারুন কিছু গেম

Digit Bangla | 30 Sep 2019

আপনারা যদি গেমিং করতে পছন্দ করেন তবে আজকে এখানে আমরা আপনাদের জন্য এমন কিছু গেমিং য়ের বিষয়ে জানাব যা দারুন রেসিং গেম দেয়। মানে সোজা কথায় আজকে এখানে আমরা আপনাদের কিছু দারুন রেসিং গেমের বিষয়ে জানাব।

এই গেম গুলি অ্যান্ড্রয়েড আর iOS দুটিতেই চলে আর এই দুই প্ল্যাটফর্মেই এই গেম গুলি বেশ জনপ্রিয়ও। আসুন তবে আর দেরি না করে আমরা এই সব রেসিং গেম গুলি দেখে নি।

Drift Max City - Car Racing in City

এই রেসিং গেমটি অ্যান্ড্রয়েড আর iOS দুটিতেই পাওয়া যায়। আর এই গেমে আপনারা গ্রাফিক্সে অনেক কিছু পাবেন। আর এতে আপনারা হাই পার্ফর্মিং গাড়ি পাবেন। আর আপনারা যদি 14 ড্রাফট কার 7 টি রেস ট্র্যাক আর লিডার বোর্ড পাবেন আর এতে আপনার স্কোরের তুলনা করলে আপনার জন্য এটি ব্যাবহার করা যাবে।

GT Racing Stunts: Car Driving

এই গেমটি শুধু অ্যান্ড্রয়েডে পাওয়া যায়। আর আপনারা যদি বেশি স্টান্ট যুক্ত গেম পছন্দ করেন তবে আনারা এই গেমটি পছন্দ করবেন। এই গেমে আপআন্র পছন্দের অনেক স্টান্স আছে।

Crazy Bike attack Racing New: motorcycle racing

এই গেমে আপনারা অ্যান্ড্রয়েডে পাবেন। আর এতে আপনারা রাশ রড অভিজ্ঞতা পাবেন আর এখানে সেই সব কিছু পাবেন। আর এই গেমে আপনারা রেসিং বাইকের আনন্দও পাবেবন। আর এই গেমে আপনারা অন্য গেমারের ওপরে অ্যাটাকও করতে পারবেন।

Impossible Car Games 2018

আপনারা এই গেমটি iOS য়ে পাবেন না তবে এটি অ্যান্ড্রয়েডে খেলতে পারবেন। আর এই গেমে আপনার ধৌর্য দরকার হবে। আর আপনার প্রায় অসম্ভব একটি গেম খেলতে চান তবে এই গেমটি আপনাদের নিশ্চয়ই পছন্দ হবে।

Impossible Car Games 2018

এই গেমে আপনারা অ্যান্ড্রয়েডে পাবেন আর আপনারা যদি একটি অভিজ্ঞতা জুতক রেসিং গেম চান তবে এই গেমটি আপনাদের পছন্দ হবে। আর এই গেমের বাইক আপনাদের পছন্দ হবে।

SBK16 Official Mobile Game

আপনারা এই বাইক রেসিং গেমটি পছন্দ করবেন। আপনাদ্র জানিয়ে রাখি যে এই গেমটি একবার খেললে আপনাদের এই গেমটি আবারও খেলতে ইচ্ছে করবে। মানে একবারে এই গেম খেলে মন মানবে না একাধিক বার এই গেম খেলার ইচ্ছে আপনার হবেই।

Need For Speed: No Limits

এই গেমটি আপনারা অ্যান্ড্রয়েড আর iOS দুটিতেই পাবেন। আর এই গেমটি এখনও পর্যন্ত সব থেকে বেশি বার খেলা হয়েছে। আর এর সঙ্গে এই ফোনের মোবাইল এক্সপিরিয়েন্সও ভাল।

Riptide GP3: Renegade

এই ফোনটি অ্যান্ড্রয়েড আর iOS দুটিতেই পাওয়া যায়। আর এই গেমে আপনারা স্টান্সের সঙ্গে অনেক কিছু পাবেন। আর এই গেমে সেলফোনের বর কাজ আছে। আর আপনারা যদি ভাল এক্সপিরিয়েন্স চান তবে এই গেমে আপনারা ভাল করে খেলে এর সব স্টেজ গুলিই খেলুন।

Real Racing 3

এই গেমটি আপনারা iOS আর অ্যান্ড্রয়েড দুটিতেই পাবেন। আর এই গেমে আপনারা ভাল এক্সপিরিয়েন্স পাবেন। আর এই গেমে ভাল গ্রাফিক্স আছে। আর এটি দেখে আপনারা এটি পছন্দ করবেন আর এর মজা নিতে পারবেন।

32 secs

এই গেমটি অ্যান্ড্রয়েড আর iOS দুটিতেই খেলা যাবে আর এই গেমটি দেখে আপনারা ট্রান্সপোর্ট ফিলিং পাবেন। আর এই গেমটি একটি ভাল গেম বলা যায়। 

logo
Digit Bangla

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.