এই উইকেন্ড দেখুন OTT প্ল্যাটফর্মে রোমান্স-থ্রিলারে ভরপুর এই সিনেমা এবং ওয়েব সিরিজ

Joyeeta Bhattacharya | পাবলিশড অন 22 Jan 2022
এই উইকেন্ড দেখুন OTT প্ল্যাটফর্মে রোমান্স-থ্রিলারে ভরপুর এই সিনেমা এবং ওয়েব সিরিজ
HIGHLIGHTS
  • Netflix, Amazon Prime Video বা Disney+ Hotstar হোক, প্রতিটি OTT প্ল্যাটফর্মে সারা বিশ্বের কন্টেন্ট রয়েছে

  • এই মুভি এবং ওয়েব সিরিজগুলি বাড়িতে বসে এই উইকেন্ডে দেখুন

  • এই শোগুলি Zee5, MX player ইত্যাদিতেও পাওয়া যাবে

নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) বা ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) হোক, প্রতিটি OTT প্ল্যাটফর্মে সারা বিশ্বের কন্টেন্ট রয়েছে যা একাধিক ভাষায় দেখা যেতে পারে। আপনি যদি ঘরে বসে বিনোদনের (entertainment) বিকল্পগুলি খুঁজছেন এবং এখনও এই মুভি এবং ওয়েব সিরিজগুলি দেখেননি, তবে আপনাকে অবশ্যই সেগুলি দেখতে হবে। উপরে উল্লিখিত প্ল্যাটফর্মগুলি (OTT plateform) ছাড়াও এই শোগুলি Zee5, MX player ইত্যাদিতেও পাওয়া যাবে। আসুন জেনে নেই সেরা শো, ফিল্ম এবং ওয়েব সিরিজ সম্পর্কে...

Campus Diaries

2022 সালের ক্যাম্পাস ডায়েরিজ  (Campus Diaries) ওয়েব সিরিজে চণ্ডীগড়ের এক্সেল ইউনিভার্সিটির মজার গল্প দেখানো হয়েছে। এই গল্পে ৬ জন বন্ধুকে দেখানো হয়েছে। এই সিরিজটি আপনাকে আপনার কলেজের দিনগুলি মনে করিয়ে দিতে চলেছে। র‌্যাগিং, একতরফা প্রেমের গল্প, বড় পরিসরে মাদকের মতো বিষয়গুলো তুলে ধরা হয়েছে সিরিজটিতে।

OTT  .jpg

Aarya season 2

সিজন 1 মুক্তির পর থেকে লোকেরা সুস্মিতা সেনের আর্যা 2 (Aarya 2) এর জন্য অপেক্ষা করছিল এবং গত বছর এর সিজন 2-ও রিলিজ হয়েছে যা দর্শকরা খুব পছন্দও করেছে। সিরিজটি Aarya এর প্রথম সিজনের গল্প অনুসরণ করে, যেখানে আর্য (সুস্মিতা সেন) তার স্বামীর মৃত্যুর পর বাধ্য হয়ে অপরাধ জগতে প্রবেশ করে।

The Empire

দ্য এম্পায়ার (The Empire) ওয়েব সিরিজ ডিজনি+ হটস্টারে (Disney+ Hotstar) দেখা যাবে এবং সিরিজটি ভারতে মুঘলদের উত্থানকে চিত্রিত করে। গল্পে দেখানো হয়েছে কিভাবে বাবর ভারত জয় করতে এসে সমরকন্দ ও তার পিতার দেখানো স্বপ্নের দিকে এগিয়ে যায়।

Pushpa: The Rise

pushpa.jpg

Pushpa: The Rise অ্যামাজন প্রাইম ভিডিওতে হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় ভাষায় প্রকাশিত হয়েছে। আমরা যদি এই চলচ্চিত্রটির কথা বলি, তাহলে এটি অন্ধ্রপ্রদেশ ও তামিলনাড়ুর সীমান্তবর্তী বনাঞ্চলে পাওয়া লাল চন্দন কাঠের বিদেশি চোরাচালানের ওপর নির্মিত চলচ্চিত্র। এটি এমন এক ব্যক্তির গল্প যে একজন কুলি হিসেবে কাজ করতে গিয়ে এক নম্বর চোরাকারবারী হয়।

The House

'দ্য হাউস' একটি ডার্ক কমেডি ছবি। এই গল্পটি তিন ব্যক্তির বাস্তব কাহিনী নিয়ে। নেক্সাস স্টুডিও দ্বারা প্রযোজিত, এই ওয়েব সিরিজটি 12 জানুয়ারি নেটফ্লিক্সে (Netflix) রিলিজ হয়েছে।

Yeh Kaali Kaali Aankhen

হিন্দি ক্রাইম থ্রিলারটি 14 জানুয়ারি নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেয়েছে। এই সিরিজে ক্ষমতার শোষণ দেখানো হয়েছে। গল্পে দেখানো হয়েছে যে একজন রাজনেতার মেয়ে একজন পুরুষকে অনুসরণ করে এবং তাকে নিজের করে তোলার জন্য সবকিছু করতে পারে।

Human (হিউম্যান)

human.jpg

ড্রাগ ট্রায়াল-ভিত্তিক সিরিজ 'হিউম্যান' 14 জানুয়ারি ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিম করা হয়েছে, যার গল্প দরিদ্র মানুষের উপর অবৈধ ড্রাগ ট্রায়াল নিয়ে। এই ওয়েব সিরিজে (web series) শেফালি শাহ এবং কীর্তি কুলহারির পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন বিশাল জেঠওয়া, রাম কাপুর, সীমা বিশ্বাস, আদিত্য শ্রীবাস্তব এবং মোহন আগাশে। সিরিজটি বিপুল অমৃতলাল শাহ এবং মোজাজ সিং পরিচালিত এবং এই মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Joyeeta Bhattacharya
Joyeeta Bhattacharya

Email Email Joyeeta Bhattacharya

Follow Us Facebook Logo Facebook Logo

About Me: Working as Assistant Editor at Digit, Joyeeta Bhattacharya has over 6 years of experience in digital media. He has been working in the news industry for the last 7 years. Her expertise is in technology. Joyeeta has done her Post Graduate in Journalism. Read More

Web Title: Best web series and movies on amazon prime Netflix and disney plus hotstar to watch
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status