দুর্দান্ত ফিচার সহ ভারতে এল Realme Narzo 20 সিরিজ, দাম ৮,৪৯৯ টাকা থেকে শুরু

By Digit Bangla | পাবলিশড অন 21-Sep-2020
HIGHLIGHTS
দুর্দান্ত ফিচার সহ ভারতে এল Realme Narzo 20 সিরিজ, দাম ৮,৪৯৯ টাকা থেকে শুরু
Advertisements

Vostro 3501

Popular tech to stay connected anywhere. Save more on exciting Dell PCs.

Click here to know more

Realme সংস্থা ভারতীয় বাজারে তার নতুন সিরিজ Realme Narzo 20 লঞ্চ করেছে। এই সিরিজে তিনটি নতুন ফোন Realme Narzo 20, Narzo 20A এবং Narzo 20 Pro স্মার্টফোন বাজারে হাজির হয়েছে। এর মধ্যে Realme Narzo 20A একটি এন্ট্রি লেভেলের ফোন, রিয়েলমে নারজো ২০ এবং রিয়েলমে নারজো ২০ প্রো একটি মিডরেঞ্জ স্মার্টফোন। রিয়েলমি নারজো 20 প্রো এই সিরিজের প্রিমিয়াম স্মার্টফোন।

Realme Narzo 20, Narzo 20A, Narzo 20 Pro এর ভারতে দাম

ভারতের বাজারে Realme Narzo 20 এর দাম ১০,৪৯৯ টাকা এবং এই দামে আপনি পাবেন ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট। এছাড়া এর ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ১১,৪৯৯ টাকায় কেনা যাবে।

Advertisements

সম্পর্কিত প্রবন্ধসমূহ

কম দামে 5G ফোন আনছে Realme, জানুন লঞ্চ তারিখ, ফিচার এবং দাম Oppo Reno 5 Pro 5G ফোনে রয়েছে 8GB র‌্যাম, 64MP কোয়াড ক্যামেরা সেটআপ, জেনে নিন দাম Xiaomi Mi 10i 5G vs Realme X7 Pro: কোন ফোনটি সবচেয়ে সেরা? 8GB র‌্যাম সহ iQOO U3 স্মার্টফোন লঞ্চ, জেনে নিন দাম এবং সমস্ত ফিচার্স 3000 টাকার সস্তা হল Redmi Note 9 Pro, জেনে নিন নতুন দাম কত
Advertisements

Realme Narzo 20A এর ​​৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৮,৪৯৯ টাকা এবং ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৯,৪৯৯ টাকা।

এবার কথা Realme Narzo 20 Pro-এর। এই ফোনের ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা।

Realme Narzo 20 এবং Narzo 20A ফোনটি গ্লোরি সিলভার এবং ভিক্টোরি ব্লু কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে, তবে Narzo 20 Pro ব্ল্যাক নিনজা এবং হোয়াইট নাইট কালার ভেরিয়েন্টে কেনা যাবে।

ফোনের বিক্রির যদি কথা বলি তবে ২৫ শে সেপ্টেম্বর দুপুর 12 টা থেকে Narzo 20 Pro ফোনের প্রথম সেল করা হবে, Narzo 20A বিক্রি হবে ৩০ সেপ্টেম্বর থেকে। তিনটি ফোনই ফ্লিপকার্ট এবং Realme-র ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Realme Narzo 20-র স্পেসিফিকেশন

ফোনে ডুয়াল সিম সপোর্ট সহ অ্যান্ড্রয়েড 10 ভিত্তিক Realme UI পাওয়া যাবে। Realme Narzo 20 ফোনে 6.5 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। এছাড়াও এটিতে ৪ জিবি র‌্যাম এবং মিডিয়াটেক হেলিও G85 প্রসেসরের সাথে ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে। ক্যামেরার কথা বললে এটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে, যেখানে মূল ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেল f / 1.8 অ্যাপারচার। দ্বিতীয় লেন্সটি একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড এঙ্গেল এবং তৃতীয় লেন্সটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো। সেলফি তোলার জন্য এই ফোনে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। কনেক্টিভিটির জন্য, এই ফোনে 4G VoLTE, Wi-Fi, ব্লুটুথ v5.0, GPS / A-GPS, USB টাইপ সি পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক রয়েছে। এটিতে ৬০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ১৮ ওয়াটের দ্রুত চার্জিংকে সমর্থন করে।

Realme Narzo 20A এর ​​স্পেসিফিকেশন

এই ফোনে একটি ৬.৫-ইঞ্চি এইচডি + ডিসপ্লে রয়েছে যা গরিলা গ্লাস ৩  সুরক্ষা রয়েছে। কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসরটি ফোনে পাওয়া যাবে। এর বাইরে এই ফোনে ৩ জিবি এবং ৪ জিবি র‌্যাম সহ ৩২ জিবি এবং ৬৪ জিবি স্টোরেজ রয়েছে। এই ফোনে ১২ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি তোলার জন্য এটিতে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। সংযোগের জন্য, এই ফোনে 4G VoLTE, Wi-Fi, ব্লুটুথ v5.0, GPS / A-GPS, মাইক্রো USB পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক রয়েছে has এটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা বিপরীত চার্জিংয়ে সপোর্ট করে। ফোনের পিছনের প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

Realme Narzo 20 Pro স্পেসিফিকেশন

গরিলা গ্লাস সুরক্ষা সহ ফোনটিতে ৬.৫ ইঞ্চি এইচডি + ডিসপ্লে রয়েছে। ডিসপ্লেতে রিফ্রেশ রেট রয়েছে ১২০Hz। মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসরের সাথে ফোনে ৬ জিবি এবং ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। এই ফোনে চারটি রিয়ার ক্যামেরা রয়েছে যার প্রধান ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেল। দ্বিতীয় লেন্সটি ৮ মেগাপিক্সেল, তৃতীয় লেন্সটি ২ মেগাপিক্সেল মনোক্রোম এবং চতুর্থ লেন্সটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য এটিতে ১৬ মেগাপিক্সেলের লেন্স রয়েছে। সংযোগের জন্য এই ফোনে 4G VoLTE, Wi-Fi, ব্লুটুথ v5.0, GPS / A-GPS, USB টাইপ সি পোর্ট, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 3.5mm হেডফোন জ্যাক রয়েছে। এটিতে ৪৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে যা ৬৫ ওয়াটের দ্রুত চার্জিংকে সমর্থন করে।

Realme Narzo 20 Pro 128GB 8GB RAM Key Specs, Price and Launch Date

Price:
Rs. 16999
Release Date: 21 Sep 2020
Variant: 64GB6GBRAM , 128GB8GBRAM
Market Status: Launched

Key Specs

Digit Bangla
Advertising
Advertising
Web Title: Realme announce three new affordable Mobile Narzo 20A Narzo 20 Narzo 20 Pro Price feature
Tags:
realme narzo 20 series realme narzo 20 Realme Narzo 20 Narzo 20A Narzo 20 Pro realme narzo 20 pro price in india realme narzo 20 series Price in India realme narzo 20 flipkart রিয়েলমি নারজো ২০ সিরিজ রিয়েলমি নারজো ২০ ফোনের দাম

Trending Articles

হট ডিলস

ভিউ অল