৪০০০ টাকা পর্যন্ত সস্থা হল OnePlus এর এই দুর্দান্ত ফোন, জানুন নতুন দাম

By Digit Bangla | পাবলিশড অন 23-Sep-2020
HIGHLIGHTS
৪০০০ টাকা পর্যন্ত সস্থা হল OnePlus এর এই দুর্দান্ত ফোন, জানুন নতুন দাম
Advertisements

OnePlus TV 32Y1 - Smarter TV

Android TV with superior craftsmanship and elegant design.

Click here to know more

মোবাইল সংস্থা OnePlus তার ফ্ল‍্যাগশিপ ফোন নিয়ে বাজার মাতিয়ে রাখে। তবে সংস্থা এখন তাদের গ্রাহকদের মাথায় রেখে মিড রেঞ্জ সেগমেন্টেও ফোন লঞ্চ করা শুরু করেছে। গ্রাহকদের আকৃষ্ট করতে প্রতি বছর নতুন চমক নিয়ে হাজির হয়ে OnePlus সংস্থা। তবে এবার নতুন ফোন নয়, সংস্থা তার জনপ্রিয় স্মার্টফোন OnePlus 7T Pro-এর দাম একধাপে কমিয়ে দিয়েছে। ভারতে এই ফোনের দামে ৪,০০০ টাকার কমিয়ে দেওয়া হয়েছে।

OnePlus 7T Pro ফোনের ৪ জিবি র‍্যাম ভেরিয়েন্টের দাম সরাসরি ৪,০০০ টাকার কমিয়ে দিয়েছে। বলে দি যে ওয়ানপ্লাস ৭টি প্রো ফোনটি ৫৩,৯৯৯ টাকা দামে লঞ্চ করা হয়েছিল। এই ফোনে ৪ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। দাম কমার পর এই ফোনটি এখন ৪৩,৯৯৯ টাকায় কেনা যাবে। এর আগেও মে মাসেও Oneplus 7T Pro-এর দামে ৬,০০০ টাকা ছাড় দেওয়া হয়েছিল। তারপর ফোনটি ৪৭,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছিল। এবার এই ফোনটির দামে আবার ৪,০০০ টাকা কমানো হয়েছে।

সম্পর্কিত প্রবন্ধসমূহ

ভারতে শুরু হল iPhone 12 Mini, iPhone 12 Pro Max-এর প্রি-অর্ডার, দেখে নিন কী কী থাকছে অফার Oppo Reno 5 Pro 5G, Enco X-এর প্রথম সেল আজ, অফার রয়েছে 3500 টাকার ছাড়, 120GB free cloud storage HTC Desire 21 Pro 5G লঞ্চ, ফোনে রয়েছে 5000mAh এর শক্তিশালী ব্যাটারি এবং 8GB র‌্যাম Xiaomi Mi 10i 5G vs Realme X7 Pro: কোন ফোনটি সবচেয়ে সেরা? 3000 টাকার সস্তা হল Redmi Note 9 Pro, জেনে নিন নতুন দাম কত
Advertisements

OnePlus 7T Pro স্পেসিফিকেশান

OnePlus 7T Pro ফোনে আছে 6.67 ইঞ্চির কার্ভড AMOLED ডিসপ্লে। আর এই ফোনের রেজিলিউশান 3120 x 1440 পিক্সাল আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনে আপনারা পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 10 আউটঅফ দ্যা বক্স দেওয়া হয়েছে।

Advertisements

এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ পাবেন। আর ফোনে আছে অ্যাড্রিনো 640 GPU। ফোনটিতে 8GB র‍্যামের সঙ্গে আছে 256GB র ইন্টারনাল স্টোরেজ।

OnePlus 7T Pro ফোনটিতে আপনারা পাবেন 4085mAh য়ের ব্যাটারি যা র‍্যাপ চার্জ 30T ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর কোম্পানি দাবি করেছে যে এই ফোনটিতে আনারা 23% বেশি দ্রুততার সঙ্গে চার্জ করতে পারবেন।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে আপনারা পাবেন ট্রিপেল রেয়ার ক্যামেরা যা মেন ক্যামেরা 48MP Sony IMX 586 সেন্সার আছে আর সঙ্গে আছে একটি 8MP র টেলিফটো লেন্স আর একটি 16MPর ক্যামেরা।। আর ফোনটির ফ্রন্টে আছে একটি 16MP র ক্যামেরা।

ওয়ানপ্লাস 7T Pro Key Specs, Price and Launch Date

Price: ₹44990
Release Date: 15 Oct 2019
Variant: 64GB , 256GB
Market Status: Launched

Key Specs

Digit Bangla
Advertising
Advertising
Web Title: OnePlus 7T Pro price cut of Rs 4000 New Price in India specifications features
Tags:
oneplus 7t pro oneplus 7t pro price in india oneplus 7t pro sale oneplus 7t pro specifications oneplus amazon india ওয়ানপ্লাস ৭টি প্রো ওয়ানপ্লাস মোবাইল ওয়ানপ্লাস ৭ ওয়ানপ্লাস মোবাইলের দাম

Trending Articles

হট ডিলস

ভিউ অল