৪৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ Moto E7 Plus, জেনে নিন কত দাম

By Digit Bangla | পাবলিশড অন 15-Sep-2020
HIGHLIGHTS
৪৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ Moto E7 Plus, জেনে নিন কত দাম
Advertisements

Vostro 3501

Popular tech to stay connected anywhere. Save more on exciting Dell PCs.

Click here to know more

লেনোভো-র মালিকাধীন সংস্থা Motorola  তার নতুন বাজেট স্মার্টফোন নিয়ে হাজির। এই ফোনটি Moto E7 Plus নামে বাজারে আনা হয়েছে। বলে দি যে এই ফোনটি Moto E সিরিজের আপগ্রেড ভার্সন। Moto E7 plus স্মার্টফোনের বিশেষ ফিচার হল ৪৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা আর ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনটি একটি ভেরিয়েন্ট ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজে লঞ্চ করা হয়েছে। বর্তমানে এই ফোনটি ব্রাজিলে লঞ্চ করা হয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক ফোনটির দাম ও ফিচার সম্পর্কে...

Moto E7 Plus দাম

ব্রাজিলে Moto E7 Plus ফোনটির দাম ১৩৪৯.১০ বিএলআর, যা ভারতীয় টাকায় প্রায় ১৮,৭০০ টাকা রাখা হয়েছে। ভারতে এই ফোনটি কবে আসবে সে বিষয় এখনও কিছু জানানো হয়নি। তবে বলা হচ্ছে যে ফোনটি শীঘ্রই আসবে ভারতে।

সম্পর্কিত প্রবন্ধসমূহ

মাত্র 7000 টাকায় বড় স্ক্রিন, ব্যাটারি এবং 4 ক্যামেরা সহ itel এর দুর্দান্ত ফোন আগামী কাল হবে লঞ্চ 3000 টাকা সস্তায় POCO C3 ফোন কেনার দুর্দান্ত সুযোগ, রয়েছে 5000mAh ব্যাটারি 11,999 টাকার Moto G9 Power ফোন মাত্র 549 টাকায় কেনার সুযোগ, প্রথম সেলে মিলছে এই অফার মাত্র 6,599 টাকায় iTel Vision 1 Pro ভারতে লঞ্চ, তিনটি ক্যামেরার সাথে বড় ডিসপ্লে HTC Desire 21 Pro 5G লঞ্চ, ফোনে রয়েছে 5000mAh এর শক্তিশালী ব্যাটারি এবং 8GB র‌্যাম
Advertisements

Moto E7 Plus স্পেসিফিকেশন

Moto E7 Plus ফোনে রয়েছে হাইব্রিড ডুয়াল সিম সপোর্ট। এছাড়া ফোনটি অ্যান্ড্রয়েড ১০-এ কাজ করবে। মোটো ই৭ প্লাস ফোনে দেওয়া ৬.৫ ইঞ্চি ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিসপ্লে, যার রেজিউলেশন ১৬০০ x ৭২০ পিক্সেল। ফোনের ভিতরে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর, গ্রাফিক্সের জন্য ফোনটিতে অ্যাড্রেনো ৬১০ জিপিইউ। ফোনটিতে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Moto E7 Plus এ রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৭ অ্যাপারচার-সহ ৪৮ মেগাপিক্সেল। আবার অন্য ক্যামেরাটি হল এফ/২.৪ অ্যাপারচার-সহ ২ মেগাপিক্সেল। সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাশ। সেলফির জন্য থাকছে এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

Advertisements

ফোনে পাওয়ার দেওয়ার জন্য থাকছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। পাশাপাশি ফোনটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং সপোর্ট সহ আসে। সাথে ফোনে দেওয়া হয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটির জন্য ফোনে রয়েছে ব্লুটুথ ৫.০, 4G এলটিই, ওয়াই-ফাই, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং ব্লুটুথ 5.0, 4 জি এলটিই, ওয়াই-ফাই, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং 3.5mm অডিও জ্যাক।

Digit Bangla
Advertising
Advertising
Web Title: Motorola launched Moto E7 Plus with Snapdragon 460 SoC 5000mAh battery Price specs
Tags:
motorola Moto E7 Plus Moto E7 Plus camera Moto E7 Plus price মোটোরোলা মোটো ই৭ প্লাস মোটোরোলা বাজেট ফোন

Trending Articles

হট ডিলস

ভিউ অল