আজ লঞ্চ হবে সবচেয়ে সস্তা দামের 5G ফোন OnePlus Nord, কম দামে মিলবে প্রিমিয়াম ফিচার্স

By Digit Bangla | পাবলিশড অন 21-Jul-2020
HIGHLIGHTS
Advertisements

#IBMCodePatterns, a developer’s best friend.

#IBMCodePatterns provide complete solutions to problems that developers face every day. They leverage multiple technologies, products, or services to solve issues across multiple industries.

Click here to know more

OnePlus-এর সাশ্রয়ী মূল্যের প্রিমিয়াম স্মার্টফোন ওয়ানপ্লাস নর্ড আজ (21 জুলাই) লঞ্চের জন্য প্রস্তুত। সংস্থাটি দীর্ঘদিন ধরে ফোনটির লঞ্চিং নিয়ে কাজ করছে। এই ফোন ভারতে আজ সন্ধ্যা 7.30 টায় লঞ্চ করা হবে। ওয়ানপ্লাস তার সোশ্য়াল মিডিয়া প্ল্যাটফর্মে এই ফোনের ফিচার্স সম্পর্কে অনেক কিছু জানিয়েছে, যেখান থেকে জানা গিয়েছে যে এই ফোনটি 5G কনেক্টিভিটির সাথে আসবে।

তবে আসুন এখন পর্যন্ত ওয়ানপ্লাস নর্ডের সমস্ত বিবরণ সম্পর্কে জেনে নেওয়া যাক ...

Advertisements

সম্পর্কিত প্রবন্ধসমূহ

ওয়ানপ্লাস-এর সবচেয়ে সস্তা ফোন OnePlus Nord আজ কেনার সুযোগ, এই সময় হবে বিক্রি Oneplus Nord: কম দামি ফোন নিয়ে ভারতে কাল হাজির হবে ওয়ানপ্লাস, জেনে নিন দাম ও ফিচার্স iQoo Neo 3 5G ফোন 12GB র‌্যাম সহ লঞ্চ, জেনে নিন দাম ও ফিচার আকর্ষণীয় অফার সহ OnePlus Nord ফোনের আজ ফ্ল্যাশ সেল, কেনার আগে জেনে নিন ৫টি দুর্দান্ত ফিচার Redmi 10X ও Redmi 10X Pro স্মার্টফোন 5G কানেক্টিভিটি এবং 48MP ক্য়ামেরা সহ হল লঞ্চ
Advertisements

OnePlus Nord হবে সবথেকে কম দামি 5G ফোন

এই ফোনের টিজার থেকে জানা গিয়েছে যে ওয়ানপ্লাস নর্ডে কোয়ালকম স্ন্যাপড্রাগন 765 জি 5 জি প্রসেসর দেওয়া হবে। এর পাশাপাশি এইটাও অনুমান করা হচ্ছে যে OnePlus Nord ডিভাইসটি ভারতে লঞ্চ করা সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G ফোন হবে।

ফোনটিতে 12 জিবি র‌্যাম দেওয়া হবে যা আজকাল কেবল প্রিমিয়াম ফোনে দেখা যাচ্ছে। এর বাইরে আসন্ন ফোনে 90Hz AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে যা এই ক্যাটাগরি ফোনে খুব কমই দেওয়া হয়।

OnePlus Nord অনুমানিত ফিচার্স

ওয়ানপ্লাস কোম্পানির তরফ থেকে তার বিভিন্ন প্ল্যাটফর্মে আসন্ন 5G Oneplus ফোনে কী কী ফিচার্স থাকবে, এটি নিশ্চিত করছে। OnePlus Nord-এ থাকবে একটি 6.44 ইঞ্চির Full HD AMOLED স্ক্রিন। যার রিফ্রেশ রেট 90Hz এবং অ্য়াসপেক্ট রেশিও থাকবে 20.9। এছাড়া ওয়ানপ্লাস নর্ড স্মার্টফোনটির ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হল থাকবে, তারই মধ্য়ে থাকবে। ওয়ানপ্লাস নর্ডে অ্যামোলেড ডিসপ্লে এবং সামনের অংশে একটি পিল-আকারের কাটআউট সম্পর্কে সংস্থাটি জানিয়েছে।

OnePlus Nord থাকবে একটি মিড-রেঞ্জের ক্যামেরা

OnePlus Nord-এ একটি 48 মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা থাকবে। এটি সনি IMX586 সেন্সর সহ ওআইএস বৈশিষ্ট্যযুক্ত। এটি ছাড়াও ফোনের পিছনে 8 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স, একটি 5 মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং একটি ম্যাক্রো লেন্স থাকবে। ওয়ানপ্লাসের কোনও ডিভাইসে প্রথমবারের মতো একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ একটি আল্ট্রা-ওয়াইড এঙ্গেল ক্যামেরা সরবরাহ করা হবে।

স্মার্টফোনটিতে একটি অল-গ্লাস ইউনিবডি ডিজাইন থাকবে। ফোনটি অনেকগুলি রঙের ভেরিয়েন্টে উপলব্ধ করা হবে। OnePlus Nord তিনটি ভেরিয়েন্ট 6/8/12 জিবি র‌্যাম সহ 128/256 জিবি স্টোরেজ সহ আসতে পারে। ফোনে থাকবে 4,115mAh এর ব্যাটারি ক্যাপাসিটি, যা 30W অবধি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

OnePlus Nord দাম

ওয়ানপ্লাস নর্ড একটি AR ইভেন্টে লঞ্চ করা হবে।  OnePlus Nord ফোনটি অ্য়ামেজন এর পাশাপাশী, ওয়ানপ্লাস স্টোর এবং অন্য়ান্য় স্টোর্স থেকেও কেনা যাবে। এমনিটি অনুমান লাগানো হচ্ছে যে ওয়ানপ্লাস-এর এই কম দামী ফোনটি 30 হাজার টাকার মধ্য়ে বাজারে আসতে পারে।

ওয়ানপ্লাস Nord 5G Key Specs, Price and Launch Date

Price:
Rs. 27999
Release Date: 29 Jul 2020
Variant: 64GB6GBRAM , 128GB8GBRAM , 256GB12GBRAM
Market Status: Launched

Key Specs

Digit Bangla
Advertising
Advertising
Web Title: OnePlus Nord launch Today How to watch Livestream Price Specification
Tags:
OnePlus Nord 5G smartphone oneplus nord price in india oneplus nord specifications oneplus nord Oneplus Nord mobile feature ওয়ানপ্লাস নর্ড 5জি ফোন ওয়ানপ্লাস নর্ড দাম

Trending Articles

হট ডিলস

ভিউ অল