Redmi 10X ও Redmi 10X Pro স্মার্টফোন 5G কানেক্টিভিটি এবং 48MP ক্য়ামেরা সহ হল লঞ্চ

By Digit Bangla | পাবলিশড অন 27-May-2020
HIGHLIGHTS
Advertisements

#IBMCodePatterns, a developer’s best friend.

#IBMCodePatterns provide complete solutions to problems that developers face every day. They leverage multiple technologies, products, or services to solve issues across multiple industries.

Click here to know more

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি শাওমি তার রেডমি সব ব্রান্ডে একটি নতুন সিরিজ রেডমি 10 এক্স (Redmi 10X) লঞ্চ করেছে। শাওমি এই সিরিজে দুটি স্মার্টফোন রেডমি 10 এক্স এবং রেডমি 10 এক্স প্রো লঞ্চ করে। রেডমির এই দুটি স্মার্টফোন মিডিয়াটেক ডাইমনসিটি ৮২০ চিপসেট থাকছে।

সঙ্গে ফোনে 4,520mAh ব্য়াটারি রয়েছে। Redmi-র দুটি ফোন ৫জি কনেক্টিভিটির সঙ্গে থাকছে। এছাড়া Redmi 10X-এ ব্য়াক সাইডে রয়েছে তিনটি ক্য়ামেরা ও Redmi 10X Pro মডেলে রয়েছে চারটি রিয়ার ক্য়ামেরা। বলে দি যে এই দুটি ফোন চীনে লঞ্চ করা হয়েছে।

Advertisements

সম্পর্কিত প্রবন্ধসমূহ

৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ Redmi Note 9 Pro'র আজ ফ্ল্যাশ সেল, দাম ১৩,৯৯৯ টাকা থেকে শুরু Realme Narzo 20 Pro-এর প্রথম সেল, জানুন দাম, সেল এবং অফার সম্পর্কে সব কিছু সস্তা দামের Redmi 9i ফোনটি কেনার আজ সুযোগ, রয়েছে 5000mAh ব্যাটারি, জানুন দাম Redmi 9i ফোনের আজ প্রথম সেল, অত‍্যন্ত সস্তা দামে রয়েছে দুর্দান্ত ফিচার সস্তা দামের Redmi 9A আজ কেনার সুযোগ, ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি
Advertisements

Redmi 10X ও Redmi 10X Pro'র দাম

রেডমি ১০এক্স এর দাম ১,৫৯৯ ইউয়ান (ভারতে প্রায় ১৬,৯০০ টাকা)। রেডমি ১০এক্স প্রো এর দাম ২,২৯৯ ইউয়ান (প্রায় ২৪,৮০০ টাকা) থেকে শুরু হচ্ছে।

Redmi 10X স্পেসিফিকেশন

এবার কথা ফোনের স্পেসিফিকেশন এর। রেডমি ১০এক্স ফোনে রয়েছে ৬.৫৭ ইঞ্চি ডিসপ্লে। এর সঙ্গে থাকছে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি 820 এক্সিপসেট।

ফোটোগ্রাফি র জন্য় থাকছে Redmi 10X-এর পিছনে তিনটি ক্য়ামেরা। এই ক্য়ামেরায় ৪৮ মেগাপিক্সল এর প্রাইমারি ক্য়ামেরার সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সল এর আলট্রা ওয়াইড ক্য়ামেরা এবং ৫ মেগাপিক্সল ম্য়াক্রো ক্য়ামেরা থাকছে। অন্য় দিকে ফোনের ফ্রন্টে থাকছে ১৬ মেগাপিক্সল এর ক্য়ামেরা।

Redmi 10X-এ রয়েছে ৪,৫২০ mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে 22.5W ফাস্ট চার্জিং। ডুয়াল সিম Redmi 10X Pro-তে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 12 স্কিন চলবে।

Redmi 10X Pro স্পেসিফিকেশন

রেডমি ১০এক্স প্রো ফোনে রয়েছে ৬.৫৭ ইঞ্চি ডিসপ্লে। এর সঙ্গে থাকছে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি 820 এক্সিপসেট।

তবে ফোটোগ্রাফি র জন্য় রেডমি ১০এক্স প্রো-র পিছনে রয়েছে ৪টি রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গেই রয়েছে ৮ মেগাপিচেল টেলিফটো ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। অন্য় দিকে ফোনের ফ্রন্টে থাকছে ১৬ মেগাপিক্সল এর ক্য়ামেরা।

Redmi 10X-এ রয়েছে ৪,৫২০ mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে 22.5W ফাস্ট চার্জিং। ডুয়াল সিম Redmi 10X Pro-তে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 12 স্কিন চলবে।

Redmi 10X Pro 5G Key Specs, Price and Launch Date

Release Date: 06 Jun 2020
Variant: 128GB8GBRAM
Market Status: Upcoming

Key Specs

Digit Bangla
Advertising
Advertising
Web Title: Redmi 10X and Redmi 10X Pro Launched with 5G connectivity and 48MP Main camera Price and Specifications details are here
Tags:
xiaomi শাওমি redmi রেডমি redmi 10 redmi 10x রেডমি ১০এক্স redmi 10x pro রেডমি ১০এক্স প্রো redmi 10x 5g redmi 10x 5g specifications redmi 10x 5g price redmi 10x 5g price in india

Trending Articles

হট ডিলস

ভিউ অল