শক্তিশালী ব্য়টারি ও দুর্দান্ত ক্য়ামেরা সহ লঞ্চ হল Vivo V19, কোথায় পাওয়া জাবে জেনে নিন

By Digit Bangla | পাবলিশড অন 12-May-2020
HIGHLIGHTS
Advertisements

OnePlus TV 32Y1 - Smarter TV

Android TV with superior craftsmanship and elegant design - Buy Now

Click here to know more

অবশেষে ভারতে আজ ভিভো তাদের নতুন স্মার্টফোন Vivo V19 কে লঞ্চ করে। আপনাদের বলে দি যে গ্লোবাল ভিভো ভি 19 মূলত 26 মার্চ ভারতে লঞ্চ হওয়ার কথা ছিল কিন্তু  লকডাউনের কারনে তা পিছিয়ে গিয়েছিল।

ফোনটি Vivo V19 মিড রেঞ্জ প্রাইস সেগমেন্ট বাজারে আনা হয়। কোম্পানি তার এই নতুন ফোনটি দুর্দান্ত ক্য়ামেরা সহ লঞ্চ করেছে। Vivo V19 ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন।

Advertisements

সম্পর্কিত প্রবন্ধসমূহ

আজ ভারতে আসছে Vivo V19, এক নজরে দেখে নিন দাম ও ফিচার্স Amazon Sale-এ ১০ হাজারের কম দামের স্মার্টফোনে পাওয়া যাচ্ছে সেরা অফার Amazon Great Indian Festival Sale: এখন পর্যন্ত সবথেকে কম দামে কেনা যাবে iPhone 11, এই সুযোগ হাত ছাড়া করবেন না 44MP সেলফি ক্যামেরা ও স্লিক ডিজাইনের সাথে ভারতে এল Vivo V20, জেনে নিন এই দুর্দান্ত ফোনের দাম কত itel লঞ্চ করল 32GB মেমরি সহ দুটি বাজেট স্মার্টফোন, দাম ৪,৯৯৯ টাকা থেকে শুরু
Advertisements

আসুন এই ফোনের দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জানি।

Vivo V19 স্পেসিফিকেশন :

পাঞ্চ হোল ডিজাইনের সাথে ভিভো ভি ১৯ ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ২৪০০ x ১০৮০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৬ আছে। 

সিকিউরিটির জন্য এই ফোনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। স্মার্টফোনটিতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি জিবি স্টোরেজ। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ১০।

ভিভো ভি ১৯ ফোনের সামনে এফ/ ২.১ অ্যাপারচারের সাথে ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। অন্যান্য ক্যামেরার কথা বললে এতে আছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ডেডিকেটেড ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। এই ফোনের ক্যামেরায় বোকেহ, পোর্ট্রেট, নাইট মোড ফিচার উপলব্ধ। 

ফোনটি অ্যান্ড্রয়েড পাই ১০ ভিত্তিক ফানটাচ ১০ সিস্টেমে চলে। এতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জিংয়ের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Vivo V19 দাম, উপলব্ধতা ও অফার :

ভারতে ভিভো ভি ১৯ ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৭,৯৯০ টাকা। আবার ফোনটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯০ টাকা। আগামী ১৫ মে Amazon India, Flipkart, Vivo E-store থেকে ফোনটির প্রথম সেল অনুষ্ঠিত হবে। HDFC এবং ICICI ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা এই ফোনের উপর ১০ শতাংশ ছাড় পাবে। জিও গ্রাহকরা এই ফোনের সাথে ৪০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবে।

ভিবো V19 Key Specs, Price and Launch Date

Price:
Rs. 24990
Release Date: 12 Apr 2020
Variant: 128GB8GBRAM
Market Status: Launched

Key Specs

Digit Bangla
Advertising
Advertising
Tags:
Vivo V19 Vivo smartphone Amazon India Flipkart Vivo E-store

Trending Articles