ওয়ানপ্লাস নিয়ে আসছে সস্তা ভ্যারিয়েন্ট OnePlus Z, কম দামে থাকবে তাক লাগানো ফিচার

By Digit Bangla | পাবলিশড অন 27-Apr-2020
HIGHLIGHTS
ওয়ানপ্লাস নিয়ে আসছে সস্তা ভ্যারিয়েন্ট OnePlus Z, কম দামে থাকবে তাক লাগানো ফিচার
Advertisements

Accelerate all you do

Get more done with limited-time deals on small business tech.

Click here to know more

এই বছর গুজব ওয়ানপ্লাস-এর (OnePlus) তিনটি স্মার্টফোনের আগমনকে ইঙ্গিত করেছিল। তবে, তাদের মধ্যে মাত্র দুটি স্মার্টফোন লঞ্চ হয়েছে গত সপ্তাহে ওয়ানপ্লাস ৮ (OnePlus 8) এবং ওয়ানপ্লাস ৮ প্রো (OnePlus 8 Pro)।  এবার কোম্পানি এই সিরিজের তৃতীয় ফোন নিয়ে আসতে চলেছে কোম্পানি।

আগামী ফোন ওয়ানপ্লাস ৮ সিরিজের লাইট ভার্সন হতে পারে। কোম্পানির এই আগামী ফোন ওয়ানপ্লাস জেড (OnePlus Z) নামে আসতে পারে। সম্প্রতি এই ফোনের কিছু ফিচার লীক হয়েছে।

সম্পর্কিত প্রবন্ধসমূহ

5G ফোন Realme Narzo 30 Pro এবং Narzo 30A লঞ্চ, দাম শুরু 8,999 টাকা থেকে 50 হাজার টাকা সস্তা হল Motorola-র দুর্দান্ত ফিচারযুক্ত Foldable Smartphone, জেনে নিন নতুন দাম Realme Narzo 30 Pro 5G এবং Narzo 30A আজ হবে লঞ্চ, আসতে চলেছে আরও দুটি দুর্দান্ত গ্যাজেট Snapdragon 750G প্রসেসর সহ Oppo Reno 5 K হল লঞ্চ, জানুন দাম এবং ফিচার Oppo Reno5 K আজ হবে লঞ্চ, 64MP ক্যামেরা সহ থাকবে 65 ওয়াট ফাস্ট চার্জিং
Advertisements

OnePlus Z এর সম্ভাব্য দাম :

অনুমান করা হচ্ছে এই ফোন ৩০,০০০ টাকার রেঞ্জে লঞ্চ হবে। তবে এই নিয়ে কোম্পানি তরফ থেকে এখনো কিছু জানানো হয়েনি।

Advertisements

OnePlus Z এর সম্ভাব্য ফিচার :

রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস জেড ফোনে ৬.৪ ইঞ্চি OLED পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হবে। এই ফোনে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। কোম্পানি এখানে মিডিয়াটেক ডিমেন্সিটি ১০০০ প্রসেসর ব্যবহার করবে।

র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ থাকতে পারে। ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হতে পারে- ৪৮ মেগাপিক্সেল + ১৬ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল। এই ফোনে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

Digit Bangla
Advertising
Advertising
Tags:
OnePlus OnePlus Z Smartphone Android Mobile Oneplus 8 Oneplus 8 Pro

Trending Articles

হট ডিলস

ভিউ অল