ওয়ানপ্লাস 3T মিডনাইট ব্ল্যাক ভেরিয়ান্ট 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ হল

By Team Digit | পাবলিশড অন 24-Mar-2017
HIGHLIGHTS
ওয়ানপ্লাস 3T মিডনাইট ব্ল্যাক ভেরিয়ান্ট 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ হল
Advertisements

Accelerate all you do

Get more done with limited-time deals on small business tech.

Click here to know more

ওয়ানপ্লাস তাদের নিজেদের 3T স্মার্টফোনের ব্ল্যাক ভেরিয়ান্ট লঞ্চ করে দিয়েছে. এই ফোনটি ভারতে 31মার্চ বিকেল 4টেতে পাওয়া যাবে. এই স্মার্টফোনের দাম Rs.34,999 করা হয়েছে. এই হ্যান্ডসেটটি এরকম প্রথম লঞ্চ হওয়া 3T Colette এর প্রথম অ্যাডিশনের মতনই.  

কোম্পানির তরফে বলা হয়েছে যে, এই ফোনটি লিমিটেড সংখ্যায় পাওয়া যাবে. কিন্তু কোম্পানির তরফে জানানো হয়নি যে কোম্পানি এই ফোনটি কত ইউনিট সেলের জন্য রাখবে. কোম্পানি তাদের এই ব্ল্যাক ভেরিয়ান্ট এর অপর একবছর ধরে কাজ করছিল. 

সম্পর্কিত প্রবন্ধসমূহ

ফাঁস হল Oneplus 9 ফোনের গুরুত্বপূর্ণ ফিচার এবং স্পেসিফিকেশন, জেনে নিন OnePlus 9 সিরিজের সাথে বাজারে আসছে OnePlus 9 Lite, ফোনে থাকবে স্ন্যাপড্রাগন 865 প্রসেসর Flipkart Black Friday Sale: Xiaomi, Samsung, Realme স্মার্টফোনে পাওয়া যাচ্ছে প্রচুর ছাড় Snapdragon 750G প্রসেসর সহ Oppo Reno 5 K হল লঞ্চ, জানুন দাম এবং ফিচার Oppo Reno5 K আজ হবে লঞ্চ, 64MP ক্যামেরা সহ থাকবে 65 ওয়াট ফাস্ট চার্জিং
Advertisements

আরো দেখুন: এবার ডেক্সটপেও পাবেন ফেসবুক লাইভের সুবিধা

Advertisements

এই ডিভাইসের ফিচার এবং স্পেসিফিকেশন প্রথম ভেরিয়েন্টএর মতনই. এই ডিভাইসে 5.5 ইঞ্চি ফল HD ডিসপ্লে আছে. এতে 6GB র্যামের সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 821 চিপস্টেক আছে. এর লিমিটেড এডিশন স্মার্টফোন শুধু 128GB ভেরিয়ান্ট এ পাওয়া যাবে.

এই স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাট অপারেটিং সিস্টেম আছে. এই স্মার্টফোনটি 3400mAh ব্যাটারি যুক্ত, এই স্মার্টফোনটি 24মার্চ থেকে গ্লোবালি পাওয়া যাবে. সেখানে ভারতে এই ফোনটি 31মার্চ বিকেল 4টে থেকে পাওয়া যাবে. এই স্মার্টফোন এর দাম Rs. 34,999.

আরো দেখুন: এয়ারসেল Rs. 35 এ দিচ্ছে 1GB ডাটা এবং Rs. 999 এ 36GB র ডাটা

আরো দেখুন: গুগল তারাতরি নতুন ফিচার্স নিয়ে ইউটিউব গো ভারতে করবে লঞ্চ 

Team Digit
All of us are better than one of us.
Advertising
Advertising
Tags:
oneplus 3t midnight black ওয়ানপ্লাস 3T মিডনাইট ব্ল্যাক

Trending Articles

হট ডিলস

ভিউ অল