নতুন আইফোনে উপস্থিত হবে টাচ-বেস্ড হোম বাটন

By Joyeeta Bhattacharya | পাবলিশড অন 09 Aug 2016
HIGHLIGHTS
  • যদি কোম্পানি এই টাচ-বেস্ড হোম বাটন ফোনে দে তালে এর দ্বারা ব্যবহারকারীদের অভিজ্ঞতা আরও ভালো ও মাজেদার হবে।

নতুন আইফোনে উপস্থিত হবে টাচ-বেস্ড হোম বাটন

শীঘ্রই লঞ্চ হতে যাচ্ছে আইফোনে সার্কুলার হোম বাটন পাবেন না. এর আগে ও এই  তথ্য সামনে এসেছে,  যাতে এই বলা হয়েছিল যে নতুন আইফোনে টাচ-বেস্ড হোম বাটন উপস্থিত থাকবে এবং কোম্পানি সার্কুলার হোম বাটন কে এই নতুন থেকে সরিয়ে দেওয়া হবে।

Advertisements
Advertisements

এই নতুন বাটন কিছু এমন কাজ করবে। হোম বাটন এর মধ্যে কোম্পানী ফোনে টাচ-বেস্ড হোম বাটনদেবে।  এই টাচ-বেস্ড হোম বাটন এ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত থাকবে এবং এটি কে এট্টু বেশি প্রেস করলে এটি বাটন এর মত কাজ করবে।কিছু ফোন নির্মাতা রা এমন টি করেছে। যদি কোম্পানি এই টাচ-বেস্ড হোম বাটন ফোনে দে তালে এর দ্বারা ব্যবহারকারীদের অভিজ্ঞতা আরও ভালো ও মাজেদার হবে। যদিও আইফোন এ উপস্থিত এই সার্কুলার হোম বাটন এই ফোনের একটি পরিচয় হয়ে উঠেছে।

বলে দি যে এখন পর্যন্ত নতুন আইফোনের বিষয় অনেক তথ্য সামনে আসে এসেছে। এই তথ্য মাধ্যমে এই ফোনের সম্বন্ধে অনেক বৈশিষ্ট্য আবির্ভূত হয়েছে। এর আগে খবর ছিল যে নতুন ফোনে ৩.৫mm অডিও জ্যাক থাকবে না এবং এখন খবর আসছে যে নতুন আইফোনে টাচ-বেস্ড হোম বাটন হতে পারে।

Advertisements
Advertisements
Joyeeta Bhattacharya

Email Joyeeta Bhattacharya

Follow Us

About Me: Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. Read More

Trending Articles

Advertisements